দুর্ঘটনাস্থল পরিদর্শন করে কে কি বললেন

0
22

1) সাবিনা ইয়াসমিন, রাজ্যের সেচ۔স্বীনির্ভর গোষ্ঠী ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী :: নিয়মিত চেকআপ করা হলে এমন ঘটনা ঘটতো না۔ পূর্ণাঙ্গ তদন্ত ও রেল দপ্তরকে যত্নবান হওয়ার দাবি তোলেন তিনি۔ রেল ঘটনার দায় স্বীকার করুক۔۔

2) রবিদ্রনাথ ঘোষ۔ উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান: যত পুরোনো ভাঙাচোরা ট্রেনগুলিকে এই রাজ্যে দেওয়া হয়۔ মেইনটেনেন্স না থাকলে বিপদে পড়েন সাধারণ মানুষ۔۔ এটা চলতে পারে না۔
3) প্রদীপ রায়: ট্রেন চালক: সকাল সাড়ে এগারোটার সময় কাটিহার থেকে রওনা দেন۔ আগে বোঝা যায় নি۔ ট্রাকশন মোটর ভেঙে গেছে আশঙ্কা করেই ট্রেনটি দাঁড় করাবার জন্য ব্রেক করেন۔ কিন্তু তার আগেই সব ঘটে যায়۔

4)অশ্বিন বৈষ্ণব : রেলমন্ত্রী : ইঞ্জিনের ত্রুটির জন্যই ঘটনাটি ঘটেছে কামরার কোনো কারণ নেই উচপর্যায়ের তদন্ত শুরু হয়েছে۔۔ রেল ঘোষণামতো ক্ষতিপূরণ দেবে۔
5) এ۔ গুপ্ত : জেনারেল ম্যানেজার۔ রেল: নয়জনের মৃত্যু ঘটেছে আহত ৩৬জন হাসপাতালে ভর্তি۔ নজর রাখা হয়েছে۔۔۔

6) গোবিন্দরাজ মেঘবান :মন্ত্রী রাজস্থান সরকার۔۔ এই ট্রেনে প্রচুর রাজস্থানের বাসিন্দা ছিলেন۔۔ তাদের মুখ্যমন্ত্রীর নির্দেশে এসেছেন তিনি ও আরেক মন্ত্রী বানাবার সিং۔ চিকিৎসায় কোনই ত্রুটি নেই কথা হয়েছে আহতদের সাথেও۔۔ রাজ্য থেকে পৃথকভাবে ক্ষতিপূরণ দেওয়া যায় কিনা তা নিয়ে ফিরে গিয়ে মুখ্যমন্ত্রীর সাথে আলোচনা করবেন۔

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here