ছেলেকে আনতে মান্নাত ছেড়েছেন শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান

0
33

কিছুক্ষনের মধ্যে মুক্তি পেতে চলেছে আরিয়ান। ভোর সাড়ে ৫টায় আর্থার রোড জেলের বেল বক্স খোলা হয়েছে। আরিয়ান খানকে বেলা ১১টার মধ্যে মুক্তি দেওয়া হতে পারে বলে জানা গেছে। আর্থার রোড জেলের কর্মকর্তারা আজ তকের সঙ্গে কথা বলে জানিয়েছেন, তাঁরা আরিয়ানের জামিনের আদেশ পেয়েছেন। আরিয়ানকে রেহাই দেওয়ার প্রক্রিয়া চলছে। আজ মুক্তির খবর পেয়ে খুশি আরিয়ান। প্রায় ঘণ্টা দেড়েক সময় লাগবে পুরো বিষয়টি সম্পূর্ণ করতে।

 

জেলের বাকি কয়েদিদেরও মুক্তি দেওয়া হবে আজ। পর পর সকলের মুক্তি হবে। জেল আধিকারিকদের মতে, আরিয়ানকে সকাল ১০.৩০ থেকে ১১টার মধ্যে মুক্তি দেওয়া হতে পারে। তবে, জেল থেকে মুক্তি পেয়ে একাধিক বাধা নিষেধের মধ্যে থাকতে হবে আরিয়ানকে। দেশের বাইরে যাওয়া যাবে না। সোশ্যাল মিডিয়া ব্যবহারেও রয়েছে শর্ত। মামলায় বাকি অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা যাবে না। এনসিবি ডাক পাঠালেই উপস্থিত হতে হবে। প্রত্যেক শুক্রবার এনসিবি কোর্টে হাজিরা দিতে হবে। যেতে পারবেন না মুম্বই ছেড়েও। একাধিক শর্তের ভিত্তিতে মুক্তি পাবেন তিনি।

আরও পড়ুন – কালীপুজোয় আনন্দ করার সাথে সাথে এই পুজোর বিধি বা নিয়ম সম্পর্কেও জেনে নিন

এর অমান্য করলে তাঁর জামিন খারিজ হতে পারে বলে জানা যায়। আরিয়ানের ফেরার খবরে খুশি শাহরুখ অনুরাগীরা।আরিয়ানের সমর্থনে ব্যানার নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। আরিয়ানকে ফেরার জন্য আন্তরিকভাবে স্বাগত জানানো হয়েছে। ‘স্টে স্ট্রং প্রিন্স আরিয়ান’ ব্যানার নিয়ে আরিয়ানের ফেরার অপেক্ষায় তাঁরা। আর দিনকয়েক পর জন্মদিন শাহরুখের। তার আগে স্বস্তির নিঃশ্বাস খান পরিবারে। শুক্রবারই উৎসবমুখর পরিবেশ শাহরুখের বাড়িতে। আরিয়ানকে আর্থার রোড জেল থেকে আনতে শাহরুখের বাড়ি থেকে গাড়ি বেরিয়েছে। মন্নতে শাহরুখের বাড়ি থেকে তিনটি এসইউভি বেরিয়েছে ইতিমধ্যে।

 

উল্লেখ্য,  নির্দিষ্ট সময়ে সব আইনি প্রক্রিয়া সেরে উঠতে না পারায় শুক্রবার রাতে জেলে থাকতে হয়েছে আরিয়ান খানকে।সূত্রের খবর আর্থার রোড জেলের কারাধ্যক্ষ নিতিন ওয়েচল বলেছেন, আদালতের আদেশের অনুলিপি তাঁরা পেয়েছেন। এক-দুই ঘণ্টার মধ্যে মুক্তির প্রক্রিয়া সম্পন্ন হবে। জেল কর্তৃপক্ষ আরও জানিয়েছে, আরিয়ান খানসহ জামিনপ্রাপ্তরা আজ সকাল ১০টা থেকে বেলা ১২টার মধ্যে কারাগার থেকে মুক্তি পাবেন। ২৮ অক্টোবর আরিয়ান খানকে জামিন দেন বোম্বে হাইকোর্ট। আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ রায় প্রকাশ হয় ২৯ অক্টোবর। ছেলেকে আনতে মান্নাত ছেড়েছেন শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান। সেই ভিডিও সামাজিক পাতায় প্রকাশ হয়েছে।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here