এই ব্যক্তির ট্যাটু দেখে মিয়া খলিফা রাগে লাল, কি সেই ট্যাটু

0
33

 প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা এটা পছন্দ করেননি যখন ভারতে তার একজন ভক্ত মিয়ার মুখে তার পায়ে ট্যাটু করিয়েছিলেন। দিল্লিভিত্তিক এক ট্যাটু শিল্পী সম্প্রতি মিয়া খালিফার প্রতি আনুগত্য দেখানোর জন্য তার পায়ে মিয়া খলিফার মুখের ট্যাটু বানানোর একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

একজন ভারতীয় ট্যাটু শিল্পী ‘tattoo_artist_01’ নামে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি আপলোড করেছেন যা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে একটি ট্যাবলেটে মিয়ার আসল ছবি দেখানো হয়েছে এবং তারপর তার পায়ে ট্যাটু করানোর পর ফেনা মুছে ফেলা হয়েছে, যা মিয়ার মুখ প্রকাশ করে।

 

তার দর্শনীয় চেহারার জন্য বিখ্যাত মিয়া খলিফার ছবিটিও ট্যাটুতে প্রয়োগ করা হয়েছিল। মিয়া খলিফা গত বছর তার চশমা নিলামে তুলেছিলেন। তার চশমা $ 100,000 (73 লাখ টাকা) দর পেয়েছিল, যা মিয়া একটি দাতব্য প্রতিষ্ঠানে দান করেছিলেন।

অনেকেই ট্যাটুটির প্রশংসা করলেও মিয়া নিজেই তার ইনস্টাগ্রামের গল্পে ভিডিওটি শেয়ার করেছেন এবং এটিকে ‘ভয়ঙ্কর’ বলে অভিহিত করেছেন। ভিডিওটি শেয়ার করে মিয়া লিখেছেন, ‘এটা ভয়ঙ্কর।’ যাইহোক, ট্যাটু শিল্পী মিয়ার নেতিবাচক প্রতিক্রিয়া উপেক্ষা করে উত্তর দেন, ‘@miakhalifa  এবং ইন্সটা বন্ধুদের 4 মিলিয়ন ভিউয়ের জন্য অনেক ধন্যবাদ।”

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here