আজকের রাশিফল

0
25

 

মেষ রাশি:  সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পেরে আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল।

বৃষ রাশি: মা–বাবার সঙ্গে বিরোধ বাধতে পারে। অংশীদারি ব্যবসায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট।

মিথুন রাশি: গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে।

 কর্কট রাশি: কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়িতে মূল্যবান কিছু চুরি হওয়ার যোগ রয়েছে।

সিংহ রাশি: গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে।  সম্পত্তি কেনার ভাল সময়।

 কন্যা রাশি: স্বামী-স্ত্রী মিলিত চেষ্টায়  সংসারের সমস্যার সমাধান হয়ে যাবে। বাড়তি খরচ একটু চিন্তায় ফেলতে পারে। আপনার মধুর ব্যবহারে সুনাম পাবেন।

তুলা রাশি: মানসিক আস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসারের সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। শত্রুর দ্বারা কোনও ক্ষতি হতে পারে।

বৃশ্চিক রাশি: অর্থের আগমন খুব ভাল থাকবে না। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধের আশঙ্কা। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

 

ধনু রাশি:  অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়বে। অংশীদারি ব্যবসায় নজর দিন।কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন।

মকর রাশি: বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

কুম্ভ রাশি: দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে।

 মীন রাশি: অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। বাড়ি তৈরির জন্য যোগাযোগ বা কথাবার্তা ভাল হবে। বাড়িতে বন্ধুদের নিয়ে সমস্যা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। বিয়ের ব্যাপারে বিশেষ আলোচনা।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here