কীভাবে চিনবেন অসৎ চরিত্রের মেয়েদের ?

0
1042

নয়া জামানা ওয়েব ডেস্কঃ বহুপুরুষের সঙ্গে সম্পক রাখতে পছন্দ করে এমন মহিলার সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। বিশ্বস্ত একজন মহিলা, যার সাথে ঘর বেঁধে সুখে জীবন কাটানো যায় এমনটা খুঁজতে রীতিমত ঘাম ছুটে যায় তাই অনেক পুরুষের। কিন্তু জীবনকে সুন্দর করতে একজন চরিত্রবান সঙ্গীর দরকার। যারা জীবনসঙ্গী খুঁজছেন, তাদেরকে তাই অবশ্যই জানতে হবে অসৎ মহিলাদের চেনার উপায়। তাহলে চরিত্রবান মহিলাসঙ্গী নির্বাচনে আপনি অনেকটাই নিরাপদ থাকবেন। এবার চলুন জেনে নেওয়া যাক অসৎ চরিত্রের মহিলাদের চেনার উপায়–

১. অসৎ মহিলা আপাত ভদ্র হলেও তাদের মধ্যে নির্লজ্জ হাবভাব প্রকাশ পায়। পুরুষের চোখের দিকে চেয়ে থেকে এমনভাবে, যেন তার ভিতরটা পড়ে ফেলছে। মহিলার ওই দৃষ্টি পুরুষের সর্বনাশের কারণ। এমন মেয়ে থেকে সাবধান। এরা কখনোই পুরোপুরি বিশ্বস্ত হয়ে ওঠে না।

২. এরা কথা বলার সময় মাথার চুল নিয়ে নাড়াচাড়া করতে শুরু করে কথা বলার সময়। পুরুষকে বাধ্য করে তার রূপের দিকে নজর দিতে। ইচ্ছে করে ইঙ্গিতবাহী পোশাক পরে আসে তার সামনে। যাতে সহজেই আকৃষ্ট করতে পারে।

৩. এমন বহু মহিলা আছে যারা পুরুষের সঙ্গে বন্ধুত্ব করে প্রথমে। তারপর তার বাড়ির ব্যাপারে খোঁজ নিতে থাকে। যেহেতু এই মহিলাকে পুরুষ সহজেই বিশ্বাস করে নেয়, নিজের সম্পর্কে সবই তাকে বলে ফেলে। এমন মহিলা কিন্তু পুরুষকে ফাঁদে ফেলতে ওস্তাদ। নানাভাবে বিশ্বাস অর্জন করে, ব্ল্যাকমেইল করতেও পিছপা হয় না। এসব অসৎ মহিলা থেকে দূরে থাকতে হবে।

৪. এরা নানা ছুতোয় আপনার সঙ্গে কথা বলার সুযোগ খোঁজে।এড়িয়ে গেলে বাড়ি চলে আসে। যেহেতু ততদিনে বাড়ির লোকের সঙ্গেও সদ্ভাব করে নেয়, তাই বাড়ির লোকের নজরেও সে বিশ্বাসযোগ্য।

৫. এরা বার বার আপনার সঙ্গে দেখা করার ফাঁক খোঁজে। সেই দেখা হওয়া কিন্তু একান্তে। অন্য কাউকে ডাকে না তখন।

৬. মাঝরাতে মেসেজ করে। গভীর রাতে মাখোমাখো মেসেজ পাঠাতে থাকে।

৭. যেসব মহিলা মদ্যপানে আসক্ত তাদের থেকে দূরে থাকুন। কারণ, নেশা এদেরকে সততাকে বিনষ্ট করে। সাথে চরিত্র ও কুমারিত্বও হারায়।

৮. যেসব মহিলারা নানা অছিলায় যৌনতাকে নিয়ে আসে আলোচনার মধ্যে। পুরুষকে যৌনভাবে উত্তেজিত করার চেষ্টা করে। সেই উত্তেজনার বশে পুরুষ যদি মাত্রাতিরিক্ত কিছু করেও ফেলে, বিপদ কিন্তু পুরুষেরই।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here